• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২০ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র কী করে বঙ্গবন্ধুর খুনিকে আশ্রয় দিয়েছে বিভিন্ন আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

পটুয়াখালীতে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের বিশেষ অভিযানে ওয়ারেন্টভূক্ত তিন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। সোমবার সাড়ে ৬টায় জেলার দুমকি থানা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হল ছালাম সরদার (৬৫), মো. কালাম সরদার (৫০) এবং মোছা: তাসলিমা বেগম(৪৫)। সালাম সরদার ও কালাম সরদার দুমকীর পঞ্চিম ঝাটরা এলকার মৃত কাদের সরদারের প্রত্র এবং তাসলিমা বেগম কালাম সরদারের স্ত্রী।

কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম (এস), পিসিজিএমএস, বিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার দুমকি থানাধীন পঞ্চিম ঝাটরা এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত তিন পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার তিনজন অতি: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পটুয়াখালী ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) ৩য়  আদালত, পটুয়াখালী,  স্মারক নং-৩৬ (৬)তারিখ ২১/০৪/২০২২, সিআর-৭৫/২২ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীরা।

গ্রেপ্তারকৃতদের অতি. চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পটুয়াখালী ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ভার.) ৩য়  আদালত, পটুয়াখালী,  স্মারক নং-৩৬ (৬)তারিখ ২১/০৪/২০২২, সিআর-৭৫/২২ মূলে হস্তান্তর করা হয়েছে।