• সোমবার   ১৬ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৯

  • || ১৩ শাওয়াল ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমর্থন দেওয়ার প্রত্যয় এডিবির ভাইস প্রেসিডেন্টের আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের চার বছর পূর্তি আজ নারী খেলোয়াড়দের আরও সুযোগ দিতে হবে: প্রধানমন্ত্রী ‘খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একটি জাতির জন্য অপরিহার্য’ ফ্ল্যাটে বাস করে শিশুরা ফার্মের মুরগির মতো হয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী জাতীয় ক্রীড়া পুরস্কার দেয়া হচ্ছে ৮৫ ক্রীড়া ব্যক্তিত্বকে রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত একনেকে ৫ হাজার ৮২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন যুক্তরাষ্ট্র থেকে বর্ধিত বিনিয়োগ চান প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে প্রস্তুত বাংলাদেশ: প্রধানমন্ত্রী

পটুয়াখালীতে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের বিশেষ অভিযানে ওয়ারেন্টভূক্ত তিন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। সোমবার সাড়ে ৬টায় জেলার দুমকি থানা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হল ছালাম সরদার (৬৫), মো. কালাম সরদার (৫০) এবং মোছা: তাসলিমা বেগম(৪৫)। সালাম সরদার ও কালাম সরদার দুমকীর পঞ্চিম ঝাটরা এলকার মৃত কাদের সরদারের প্রত্র এবং তাসলিমা বেগম কালাম সরদারের স্ত্রী।

কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম (এস), পিসিজিএমএস, বিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার দুমকি থানাধীন পঞ্চিম ঝাটরা এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত তিন পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার তিনজন অতি: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পটুয়াখালী ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) ৩য়  আদালত, পটুয়াখালী,  স্মারক নং-৩৬ (৬)তারিখ ২১/০৪/২০২২, সিআর-৭৫/২২ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীরা।

গ্রেপ্তারকৃতদের অতি. চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পটুয়াখালী ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ভার.) ৩য়  আদালত, পটুয়াখালী,  স্মারক নং-৩৬ (৬)তারিখ ২১/০৪/২০২২, সিআর-৭৫/২২ মূলে হস্তান্তর করা হয়েছে।