• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

কলাপাড়ায় ইউপি সদস্যদের শপথ অনুষ্ঠিত

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ জুলাই ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় দুই ইউপিতে নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার দরবার হলে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলার লতাচাপলী এবং ধুলাসার ইউপির নির্বাচিত ইউপি সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহীদুল হক। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.আবদুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি(সিপিপি) কর্মকর্তা মো.আসাদুজ্জামান খান, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো.হুমায়ুন কবির, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দীন বিপ্লব, ধুলাসার ইউপির ৭,৮,৯ সংরক্ষিত মহিলা সদস্য কুলসুম আক্তার, লতাচাপলী ইউপির ৫নং ওয়ার্ড সদস্য মো.তুহিন খান, ধুলাসার ইউপির নির্বাচিত ইউপি সদস্য খবির উদ্দিন প্রমুখ।

এ সময় উপস্থিত ইউপি সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্যরা সততা এবং নিষ্ঠার সাথে তাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করার প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও শান্তিপূর্ণ পরিবেশে অবাধ সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহীদুল হক বলেন, স্থানীয় সরকারের সর্বশেষ স্তর হচ্ছেন আপনারা। দূর্যোগ সহ জরুরি সমস্যায় চৌকিদার এবং ইউপি সদস্যদের ভূমিকা সবচেয়ে বেশি। তাই আপনারা সততা এবং নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করবেন, তবেই দেশ ও জাতি উপকৃত হবে।