• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী

একাধিক মামলার আসামী আন্ত:জেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ খুলনার লবচোড়া এলাকা থেকে একাধিক মামলার আসামী আন্ত:জেলা ডাকাত দলের সদস্য মনিরুল ইসলাম (৩৩) কে গ্রেফতার করা হয়েছে। গতকাল সকালে ওই এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পটুয়াখালীর কলাপাড়া থানা পুলিশ।

পরে সন্ধ্যায় তাকে কলাপড়ায় নিয়ে আসা হয়। মনির বরগুনা জেলার গৌরিচন্না এলাকার মৃত খায়রুল ইসলামের ছেলে। গত ২৫ জুন কলাপাড়া উপজেলার মোস্তফাপুর গ্রামের অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক আবদুর রব হাওলাদার বাড়ির দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত ছিলো। তার নামে বরগুনা সহ দেশের বিভিন্ন থানায় ৫ টির বেশি মামলা রয়েছে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, মোস্তফাপুরের ডাকাতির ঘটনায় এপর্যন্ত ১০ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। ডাকাত মনিরকে আজই আদালতে প্রেরন করা হইবে।