• শুক্রবার   ২৭ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৪ ১৪২৯

  • || ০৪ রজব ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর শাসনামল নিয়ে গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী ৬৯’র গণঅভ্যুত্থানে শহীদের রক্ত বৃথা যায়নি: রাষ্ট্রপতি অপশাসনের বিরুদ্ধে ৬৯’র গণঅভ্যুত্থান অনুপ্রেরণার: প্রধানমন্ত্রী বৃহত্তর বৈশ্বিক সহায়তার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর আমাদের পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ: প্রধানমন্ত্রী

মদ নিয়ে টিকটক করে ভাইরাল, ইয়াবাসহ গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩  

মদের বোতল নিয়ে নেচে ও মদ পান করে টিকটিকে ভাইরাল হওয়া আমান উল্লাহ আমান (২৮) ওরফে টিকটকার আমানকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পটুয়াখালী গোয়েন্দা পুলিশ।

গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বাদুরা বাজার এলাকার আমানের বসতঘরে অভিযান চালিয়ে ১১০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে মামলা করলে আদালত মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে আসামিকে জেল হাজতে প্রেরণ করেন।

আমান পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ছোট আউলিয়াপুর গ্রামের ছালাম মৃধার ছেলে।

পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে আমানের বসতবাড়ি থেকে ১১০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তার আমান উল্লাহ আমান তার টিকটক একাউন্টে বিদেশি মদের বোতল নিয়ে বিভিন্ন ভঙ্গিমা করা ও মদ পানের বেশ কয়েকটি ভিডিও আপলোড করেন। আর এভাবেই তিনি সস্তা জনপ্রিয়তা পান।