• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

মহিপুরে গাঁজা ও চোলাই মদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২৩  

পটুয়াখালী প্রতিনিধিঃ  পটুয়াখালীর মহিপুর থানা পুলিশ গাজা ও চোলাই মদ সহ দুইজনকে গ্রেফতার করেছে। সোমবার বেলা সাড়ে নয়টায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হল মাওয়েন ও জুলেল মৃধা। তাদের উওভয়ের বাড়ী কুয়াকাটা পৌরসভায়।

থানা পুলিশ জানায়, পটুয়াখালীর পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশনায় জনাব মোঃ ফেরদৌস আলম খান, অফিসার ইনচার্জ, মহিপুর থানা, পটুয়াখালী এর নের্তৃত্বে মহিপুর থানার এসআই (নিঃ) মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল পরিচালনাকালে সোর্সের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মহিপুর থানাধীন মহিপুর থানাধীন কুয়াকাটা পৌরসভার ০৭নং ওয়ার্ডস্থ কেরানীপাড়া ধৃত ০২নং আসামী মাদক ব্যবসায়ী মাওয়েন@ওরফে মামুনের বউ (৪০) এর বসত ঘরের সামনে রাস্তার উপর কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে।

উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য অফিসার ইনচার্জ, মহিপুর থানা এর নির্দেশে একটি চৌকস টিম ঘটনাস্থলে উপস্থিত হইয়া সাক্ষীদের উপস্থিতিতে  অভিযুক্ত  মোঃ জুয়েল মৃধা (৩৫), পিতা-মোজাফর হোসেন মৃধা, সাং-নাচনাপাড়া, ওয়ার্ড নং-০১, থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালী’র দখল ও নিয়ন্ত্রন হইতে ১০০(একশ) গ্রাম গাঁজা ও মাওয়েন@ওরফে মামুনের বউ (৪০), পিতা-লাব্রে, সাং-কেরানীপাড়া, ওয়ার্ড নং-০৭, কুয়াকাটা পৌরসভা, থানা-মহিপুর,  জেলা-পটুয়াখালী’র দখল ও নিয়ন্ত্রন হইতে ২০০(দুইশত) গ্রাম গাঁজা ও দেশিয় তৈরি চোলাই মদ ০৫(পাঁচ) লিটার উদ্ধার পূর্বক জব্দ করা হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে মহিপুর থানার মামলা নং-০৩, তারিখ-০৯/১০/২০২৩ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯(ক)/২৪(ক) রুজু করা হয়েছে।

উল্লেখ্য যে, ধৃত ০১নং আসামী মোঃ জুয়েল মৃধা (৩৫) এর বিরুদ্ধে কলাপাড়া থানার মামলা নং-৩২/৮৮, তাং-২৬-০৪-২০১৮ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ৭(ক) এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।