• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

বিএনপি-জামাত কর্তৃক সাংবাদিকদের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২৩  

পটুয়াখালী প্রতিনিধিঃ গত ২৮ অক্টোবর বিএনপি জামায়েত এর মহা সমাবেশে সংবাদ কর্মীদের পেশাগত দায়িত্ব পালন কালে বিএনপি জামায়েতের কতিপয় সন্ত্রাসীরা সংবাদ কর্মীদের উপরে হামলা, গাড়ি ভাঙচুর করেন। সাংবাদিকদের উপরে হামলা ও ভাঙচুর এর প্রতিবাদে ৩০ অক্টোবর সোমবার বেলা ১২ টায় উপজেলা পরিষদ চত্বরে গলাচিপা প্রেসক্লাবের আয়োজনে তিব্র নিন্দা প্রকাশ ও মানববন্ধন করা হয়।

এসময় মানববন্ধনে উপস্থিত থাকেন গলাচিপা প্রেসক্লাবের উপদেষ্টা ও জনকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার সংকর লাল দাস। প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিল্টন, সাধারণ সম্পাদক ও যুগান্তর পত্রিকার গলাচিপা দক্ষিণ প্রতিনিধি  মোঃ সোহাগ রহমান, কালের কন্ঠ পত্রিকার গলাচিপা উপজেলা প্রতিনিধি সাইমুন রহমান এলিট, সাংবাদিক জিল্লুর রহমান জুয়েল, জিটিভি পায়রা বন্দর প্রতিনিধি রিপন বিশ্বাস, ভোরের পাতা উপজেলা প্রতিনিধি মোঃ হাফিজুর রহমান হাফিজ, মানব কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি আল মামুন, বঙ্গটিভির জেলা প্রতিনিধি শিশির হাওলাদার, গণকন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মিঠুন পাল সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীবৃন্দ।

এছাড়াও আরো উপস্থিত থেকে মানববন্ধনে একাগ্রতা প্রকাশ করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, শিক্ষক, সুশীল সমাজের বিভিন্ন ব্যক্তিবর্গ সহ আরো অনেকে। এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন গলাচিপা প্রেসক্লাবের সভাপতি মু. খালিদ হোসেন মিল্টন। তিনি বলেন অতিবিলম্বে এই হামলাকারী ও অপরাধীদের ধরে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।