• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

করোনা আক্রান্ত মিন্টুর সাথে বৈঠক, আতঙ্কে বেগম জিয়া

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৯ মে ২০২০  

যেখানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না ছাড়া অন্য কেউ দেখা করতে পারছেন না, সেখানে ছলেবলে কৌশলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলীয় ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু। কিন্তু মিন্টু যে করোনায় আক্রান্ত, তা জানতেন না দলীয় নেত্রী। পরে বিষয়টি জানতে পেরে অস্বস্তিতে রয়েছেন খালেদা। তার ধারণা, যে কোন মুহূর্তে তিনিও আক্রান্ত হবেন করোনায়।

দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, বুধবার (২৭ মে) রাত ৮টা ৫৫ মিনিটে গুলশানে খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’য় যান আবদুল আউয়াল মিন্টু। তবে নেত্রীর সঙ্গে বৈঠককালে গোপন রাখেন ক’দিন আগে নিজের করোনা পজিটিভ হওয়ার খবর। পরে ৯টা ২৫ মিনিটে সেখান থেকে বের হওয়ার পর খালেদা দলীয় মহাসচিব ফখরুল মারফৎ জানতে পারেন মিন্টু করোনা পজিটিভ। কিন্তু বিষয়টি গোপন থাকায় এবং মিডিয়ার সামনে না আসায় কেউ জানেন না। এরপর থেকেই উৎকণ্ঠায় সময় কাটছে বিএনপি নেত্রীর।

এ ব্যাপারে তার বোন সেলিমা ইসলাম জানান, আবদুল আউয়াল মিন্টু ‘ফিরোজা’ থেকে যাওয়ার পর থেকেই খালেদা চরম অস্বস্তিতে রয়েছেন। তিনি ধারণা করছেন, যেহেতু মিন্টু করোনা পজিটিভ ছিলেন। এখন তিনিও করোনা নেগেটিভ থেকে পজিটিভ হয়ে যাবেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যদি মিন্টুর মাধ্যমে করোনা আক্রান্ত হন, তবে সেটা হবে তার ‘পাপের ফসল’ বলে মন্তব্য করেছেন দেশের রাজনৈতিক বিজ্ঞজনরা।

তারা বলছেন, দলে মোটা অংকের অর্থায়নের আশায় খালেদা জিয়া বাসভবন ‘ফিরোজা’য় ডেকেছিলেন মিন্টুকে। তাই এখন যদি তার মাধ্যমে বিএনপি নেত্রীর করোনা পজিটিভ হয়, তবে ধরে নিতে এটা তার অতীত পাপ এবং বর্তমান লোভের ফসল।