• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

নেপালকে ১৫৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

নিজেদের তৃতীয় ম্যাচে স্বাগতিক নেপালের বিপক্ষে মাঠে নেমেছে সৌম্য-নাঈম-নাজমুল-আফিফ-সাইফদের নিয়ে গড়া বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। চলমান ১৩তম এসএ গেমসে নিজেদের আগের দুটি ম্যাচে বড় জয় তুলে নেওয়া বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তুলেছে ১৫৫ রান।স্বাগতিকদের ১৫৬ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ।

শনিবার (৭ ডিসেম্বর) কির্তিপুরে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নেপাল। ব্যাটিংয়ে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারায় বাংলাদেশ। মোহাম্মদ নাঈম শেখ ৬ বলে ৬ আর সৌম্য সরকার ৮ বলে ৬ রান করেন। দলীয় ১৬ রানের মাথায় দুই ওপেনার বিদায় নেন।

সাইফ হাসান ০ রানে বিদায় নিলে দলীয় ১৬ রানের মাথায় আরও একটি উইকেট হারায় বাংলাদেশ। ১৫ বলে এক চার আর এক ছক্কায় ১৪ রান করে সাজঘরে ফেরেন ইয়াসির আলি। ৫৯ রানের মাথায় বাংলাদেশ চতুর্থ উইকেট হারায়। এরপর জুটি গড়েন দলপতি নাজমুল হোসেন শান্ত এবং অলরাউন্ডার আফিফ হোসেন। এই জুটিতে আসে ৯৪ রান।

ব্যাটে ঝড় তোলা আফিফ ফেরেন ৫২ রানের ইনিংস খেলে। তার ২৮ বলে সাজানো ইনিংসে ছিল ৬টি চার আর একটি ছক্কার মার। ৬০ বলে চারটি করে চার ও ছক্কায় ৭৫ রানে অপরাজিত থাকেন দলপতি শান্ত।

নেপালের পরশ খারকা ৪ ওভারে ১৫ রান দিয়ে পান তিনটি উইকেট। ৪ ওভারে ৩১ রান খরচায় দুটি উইকেট পান আরি সিং।