• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

“করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সচেতন হউন”

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  


                                                                               
পটুয়াখালীর বাউফলে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে টহল দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী। 
শনিবার (২৮মার্চ) বাউফল উপজেলা শহরে সেনা বাহিনীর একটি দল টহল দেয়। এছাড়াও উপজেলার বগা, বিলিবিলাস, দাশপাড়া ইউনিয়নে টহল দেয় দলটি। 

এসময় মাইক প্রচারের মাধ্যমে জন সাধারনকে সচেতন করা হয়। সেনাবাহিনী বলেন- “করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সচেতন হউন” । বিদেশ ফেরত সকলে নিজ ঘরে অবস্থান করুন। সামাজিক দুরত্ব বজায় রাখুন। 
এছাড়াও সরকার প্রয়োজনী ব্যাতিত হাট বাজারে আড্ডা ও ফার্মেসী ও মুদি দোকান ব্যাতিত সকল দোকান বন্ধ রাখার নির্দেশ দেন।