• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

করোনায় স্থগিত হলো গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৩ম আসর

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

সংগীত শিল্পের সবচেয়ে বড় ও মর্যাদাকর পুরস্কার গ্র্যামি অ্যাওয়ার্ড। এবারের অনুষ্ঠান আগামী ৩১ জানুয়ারি হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস মহামারির দ্বিতীয় ঢেউ চলছে সারা বিশ্বে। এর কারণে গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৩তম আসর আগামী মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে। 

অনুষ্ঠানটির আয়োজকরা এ তথ্য জানিয়েছে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া ও লস অ্যাঞ্জেলসে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় এ আসর আগামী ১৪ মার্চ বসবে।

গত নভেম্বরে গ্র্যামি অ্যাওয়ার্ড-২০২১ এর মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করা হয়। বিয়ন্স নোলস, টেইলর সুইফট ও ডুয়া লিপা মনোনয়ন পাওয়াদের মধ্যে এগিয়ে রয়েছেন।

গ্র্যামি অ্যাওয়ার্ড পরিচালনা করে রেকর্ডিং একাডেমি। এক বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানায়, আমাদের সংগীত গোষ্ঠী এবং অনুষ্ঠানটির আয়োজনে নিরলস কাজ করা শত শত ব্যক্তির স্বাস্থ্য ও নিরাপত্তার চেয়ে আর গুরুত্বপূর্ণ কিছু নেই।

এবারের আয়োজন উপস্থাপনা করার কথা ছিল ৩৬ বছর বয়সী দক্ষিণ আফ্রিকান কমেডিয়ান ট্রেভর নোয়াহর। তবে তিনিই উপস্থাপনা করবেন কিনা, সে ব্যাপারে পরে আর স্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যায়নি।