• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

কলাপাড়ায় ইমাম-মোয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১ জুন ২০২০  

পটুয়াখালী প্রতিনিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়ায় করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে আর্থিক অস্বচ্ছলতা দূরীকরনে মসজিদ সমূহের অনুকূলে প্রধানমন্ত্রীর সানুগ্রহ নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে পৌর শহরের শেখ কামাল অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগদ অর্থ প্রদান কার্যক্রম’র উদ্বোধন করেন পটুয়াখালী-৪ আসনের সাংসদ মহিববুর রহমাম মহিব। উপজেলা নির্বাহী অফিসার আবুহাসনাত মো. শহীদুল হক’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, আওয়ামীলীগ নেতা ড. শহীদুল ইসলাম বিশ্বাস। 

এসময় ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে ১৯৪ জন ঈমাম, মোয়াজ্জিন ও খাদেমদের মাঝে পাচ হাজার টাকা করে প্রদান করা হয়। অর্থ প্রদানের পূর্বে বঙ্গবন্ধুর রুহের মাগফিরত ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মহিববুর রহমাম মহিব বলেন, করোনা ভাইরাসের প্রর্দুভাবে যেখানে সারা বিশ্ব স্থবির হয়ে পড়েছে। অর্থনীতি ভেংগে পড়েছে। সেখানে মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। অসহায় কর্মহীন মানুষের মাঝে সহায়তা প্রদান করেছে। অর্থনীতিকে গতিশীল করতে বিশেষ প্রনোদনা ঘোষনা করেছেন।