• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

কলাপাড়ায় মাদরাসাছাত্রীকে যৌন নিপীড়ন, আটক ৪

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

কলাপাড়ায় নবম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার নীলগঞ্জ ইউপির উমেদপুর স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন-ওই ইউপির কুমিরমারা গ্রামের সরোয়ার হোসেন, নোমান গাজী, হাসান গাজী ও নাজমুল।

মামলার তথ্যানুযায়ী, দীর্ঘদিন ধরে এক ছাত্রীকে মাদরাসায় আসা-যাওয়ার সময় কুপ্রস্তাব দিতো স্থানীয় মামুন মিয়া। বিষয়টি ওই ছাত্রীর বাবা মাদরাসার প্রিন্সিপালসহ স্থানীয়দের অবহিত করেন। রোববার পরীক্ষায় অংশ নিতে ছাত্রী বাড়ি থেকে বের হলেই পথের মধ্যে অশ্লীল অঙ্গভঙ্গি করে মামুন। আবার পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মামুনসহ তার সহযোগীরা ছাত্রীর ওপর যৌন নির্যাতন চালায়। পরে বিকেলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেয়। 

দৌলতপুর ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা মোস্তাফিজুর রহমান জানান, ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় মামুন, জোবায়ের ও মিরাজকে প্রথমে আটক করে ছাত্ররা। তবে যে ছেলেরা এখন থানায় আটক রয়েছে, তারা মামুন ও মিরাজকে ছাড়াতে এসেছিল। ভুক্তভোগী ছাত্রী ও মামুন একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী বলে জানান প্রিন্সিপাল। 

এদিকে ওই প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা নূরই আলম আজাদ জানান, এ ঘটনায় জড়িত শিক্ষার্থীদের প্রাথমিকভাবে বহিষ্কার করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, স্থানীয়রা যৌন নিপীড়নের সঙ্গে জড়িত চারজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। পরে ছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় চারজনকে গ্রেফতার দেখানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।