• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

নিজস্ব ব্র্যান্ডের পানি সরবরাহ করবে রেল

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

সেবার মান বাড়াতে ট্রেনে নিজস্ব ব্র্যান্ডের পানি সরবরাহ করবে বাংলাদেশ রেলওয়ে। এ লক্ষ্যে বৃহস্পতিবার (১৩ আগস্ট) রেলভবনে বাংলাদেশ রেলওয়ে ও সরবরাহকারী প্রতিষ্ঠান শ্যামলী ফুড অ্যান্ড বেভারেজ প্রাইভেট লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

এতে রেলওয়ের পক্ষে স্বাক্ষর করেন যুগ্ম মহাপরিচালক (অপারেশন) রাশিদা গনি এবং শ্যামলী ফুড অ্যান্ড বেভারেজ প্রাইভেট লিমিটেডের পক্ষে এম ডি রমেশ চন্দ্র ঘোষ। রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনের উপস্থিতিতে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

rail-water

অনুষ্ঠানে রেলমন্ত্রী বলেন, রেল সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। নতুন নতুন রেললাইন নির্মাণ করা হচ্ছে। সিঙ্গেল লাইনকে ডুয়েলগেজে রুপান্তর করা হচ্ছে। যাত্রী সেবাকে বাড়ানোর জন্য নানামুখি উদ্যোগ নেয়া হয়েছে। রেলওয়েতে একটি নিজস্ব ব্র্যান্ডের পানি সরবরাহের ফলে এ সেবার মান বাড়বে বলে মন্ত্রী জানান। সরকার নির্ধারিত দাম ও পণ্যের গুণগত মান ঠিক রাখার রাখার বিষয়েও গুরুত্ব আরোপ করেন।

উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশ রেলওয়েতে যাত্রীদের ভ্রমণরত অবস্থায় খাদ্যদ্রব্য সরবরাহের জন্য নিজস্ব ক্যাটারিং সার্ভিস চালু আছে। বাংলাদেশ রেলওয়েতে নিজস্ব ব্র্যান্ডের বোতলজাত পানি সরবরাহ করার মাধ্যমে যাত্রীদের কাঙ্ক্ষিত পানির চাহিদা মেটানোর পাশাপাশি বাংলাদেশ রেলওয়েকে একটি ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠা করার সুযোগ তৈরি হবে।