• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বাউফলে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  


বাউফল প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে  ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি শুভ জন্মাষ্টমী-২০১৯ উদযাপন করা হয়েছে। 
শুক্রবার (২৩ আগষ্ট) সকাল ১০টার দিকে কালাইয়া  সর্বজনীন সনাতন ধর্মীয় অনুষ্ঠান উদযাপন পরিষদের উদ্যোগে  মদন মোহন জিউর আখড়া বাড়ি মন্দির প্রঙ্গন থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে আলোচনা সভায় মিলিত হয়। 
বাউফল উপজেলা নির্বাহী অফিসার শ্রী পিজুষ চন্দ্র দে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায়  বলেন, যখন পৃথিবীকে অশুভ শক্তি গ্রাস করছিলো। সকল সত্য সুন্দর ও ন্যায়কে ধ্বংস করছিলো তখন সেই অশুভ শক্তিকে দমন করতে কল্যাণ ও শান্তি প্রতিষ্ঠা করতে স্বংয় সৃষ্টিকর্তা শ্রীকৃষ্ণ রূপে পৃথিবীতে আবির্ভাব করে। 
এসময় তিনি বলেন, শ্রীকৃষ্ণের নির্দেশিত পথে আমাদের চলতে হবে। অপরের ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। সকল ধর্মের মানুষ মিলে শান্তির পথে চলতে হবে।

কালাইয়া সনাতন ধর্মীয় উদযাপন পরিষদের সভাপতি অতুল চন্দ্র পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা রাখেন বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, বাউফল থানা অফিসার ইনর্চাজ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান, বাউফল পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম এ.কে.এম আজাদ, বাউফল উপজেলা তথ্য সেবা অফিসার সঙ্গীতা রাণী।