• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বিসিবিতে ‘মুজিব কর্নার’

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০  

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধায় ‘মুজিব কর্নার’ স্থাপন করেছে বাংলাদেশে ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ের দোতলায় শোভা পাচ্ছে এই ‘মুজিব কর্নার’।

শোক ও শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহীদ পরিবারকে স্মরণ করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর এই দিনটিকে স্মরণে রাখতে বিসিবির কার্যালয়ের একটি অংশে স্থাপন করা হয়েছে মুজিব কর্নার।

তর্জনী উঁচানো বঙ্গবন্ধুর ছবি, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের ছবি এবং বছরের শুরুতে বাংলাদেশের যুব বিশ্বকাপ জয়ের ট্রফিও শোভা পেয়েছে এই কর্নারে। বঙ্গবন্ধুর বিভিন্ন গুণাবলী লেখা আছে আলোকিত এই দেওয়ালে।

এ সম্পর্কে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, ‘মুজিব কর্নার আগেই করা হয়েছে। আজ (গতকাল) বিসিবি সভাপতি এটা দেখেছেন। এটা গত মার্চে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যেই করা হয়েছিল।’

গতকাল বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদতবার্ষিকী ও ১৫ আগস্টের সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল, মোনাজাত, কোরআন তিলাওয়াত ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করেছে বিসিবি।