• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে

মাঠ পর্যায়ে বিএনপির অস্থিত্ব নেই- আ.স.ম ফিরোজ এমপি

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

বাউফল প্রতিনিধিঃ কেন্দ্রে নাম মাত্র কয়েকজন নেতা থাকলেও মাঠ পর্যায়ে বিএনপির অস্থিত্ব নেই। বিএনপি অনেক আগেই জন সমার্থন হারিয়ে  ফেলেছে। জনগন এখন শান্তি উন্নয়ন চায়, সন্ত্রাস আর জঙ্গিবাদ চায় না। বাউফলের কনকদয়িা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন,  বিএনপি নেত্রী জাতির জনকের শাহাদাত বার্ষিকী ১৫ই আগষ্ট ভূয়া জন্মদিন পালন  করেছেন। বাঙালীর শোকের দিনে আনন্দ উদ্যাপন করেছেন। তিনি জাতির সাথে তামাশা করেছেন। আজ দূর্নীতির দায়ে কারাগারে আছেন। পাপ, বাপ’কেও ছাড়ে না। তিনি আরো বলেন, শেখ হাসিনা সততায় শিক্ষায় শান্তিতে উন্নয়নে বিশ্বে অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি বিশ্বের বিস্ময়।
সম্মেলনে তিনি আরো বলেন, আওয়ামীলীগ কোন ভুইফোঁড় সংগঠন না। ৪৯’এ আওয়ামীলীগের জন্ম। জন্ম লগ্ন থেকে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে বেড়ে উঠা। ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতার যুদ্ধ সকল আন্দোলন সংগ্রামের নেতৃত্বদানকারী সংগঠন আ’লীগ।

কনকদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: ইউসুফ আলম হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা রায়হান সাকিব, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক।

আরো উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সামসুল আলম মিয়া, পটুয়াখালী জেলা পরিষদ সদস্য হারুন আর রশিদ খাঁন, জেলা পরিষদ সদস্য জহির উদ্দিন বাবর, বাউফল উপজেলা যুবলীগের সভাপতি সাহজাহান সিরাজ। কনকদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের প্রায় চার হাজার নেতাকর্মীরা উপস্থিতিতে অনুষ্ঠিত সম্মেলনে ইউসৃুফ আলমকে সভাপতি ও শাহিন হাওলাদারকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।