• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

লন্ডনের রয়্যাল আলবার্ট হলে প্রদর্শিত হলো ‘বাহুবলি’

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

 


ইতিহাসে এই প্রথমবার ইংরেজি ছাড়া ভিন্ন ভাষার কোনো সিনেমা লন্ডনের ঐতিহাসিক রয়্যাল আলবার্ট হলে প্রদর্শিত হলো। আর এই সম্মানজনক প্রদর্শনীটি ছিল ভারতের সর্বকালের ব্লকবাস্টার ‘বাহুবলি: দ্য বিগিনিং’ সিনেমার।

সিনেমাটির প্রদর্শন শেষে রীতিমতো দাঁড়িয়ে সংবর্ধনা জানান দর্শকরা। আর এই প্রদর্শনীতে উপস্থিত ছিলেন বাহুবলির কলা-কুশলীরাও। 

রয়্যাল আলবার্ট হল

বাহুবলির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে জানানো হয়, উদ্বোধনের পর রয়্যাল আলবার্ট হলের ১৪৮ বছরের ইতিহাসে এই প্রথম কোনো নন ইংলিশ সিনেমা প্রদর্শিত হলো। এটা সত্যিই একটি ঐতিহাসিক ঘটনা। সঙ্গে একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

দর্শকদের সংবর্ধনা গ্রহণ করেন বাহুবলির তারকারা

ভিডিওতে দেখা যায়, প্রদর্শনী শেষে মঞ্চে উপস্থিত হন বাহুবলির তারাকারা। প্রভাস, রানা দগ্গবতি, আনুশকা শেঠি, এস এস রাজামৌলি সবার সামনে এসে অভিবাদন জানান। তখন হলভর্তি দর্শক দাঁড়িয়ে সংবর্ধনা ও উচ্ছ্বাস প্রকাশ করেন। বাহুবলির কুশীলবদের জন্য এটা নিঃসন্দেহে বড় একটি সম্মানজনক অধ্যায়।

প্রদর্শনী শেষে প্রশ্নোত্তর পর্বে বাহুবলির কুশীলবরা

প্রদর্শনী শেষে একটি প্রশ্নোত্তর পর্বে কথা বলেন প্রভাস, রানা দগ্গুবতি, আনুশকা ও এসএস রাজামৌলি।