• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী

আমি জনতার, জনতা আমার- আলহাজ্ব মোঃ ইউনুস

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৯ মে ২০২৪  

আমি জনতার জনতা আমার। আগামী ২১ মে নির্বাচনে নির্বাচিত হয়ে এই ভোলা সদর উপজেলার আপামর জনতার ঋন জীবন দিয়ে হলেও সোধরানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমার পদক্ষেপ ভূমিদস্যু,ও জলদস্যুদের বিরুদ্ধে । আমি বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান ছিলাম এখন আপনাদের ভালোবাসা ও সমর্থনে চেয়ারম্যান পদে নির্বাচন করছি। আমি ছাত্র নেতা থাকাকালীন সময় থেকে কখনো অন্যায়ের সাথে আপোস করিনি ভবিষ্যতেও করবো না ইনশাআল্লাহ।

আমি জুলুমকারিদের শিঁকল ভেদকরে ন্যায় প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ, এটা আমার পরিবারের আদর্শ। জনপ্রতিনিধি হয়ে জনগণের দোরগোড়ায় সেবা পৌছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ, আজ ৮ ই মে সন্দায় উপজেলার রাজাপুরের জনতা বাজারে নির্বাচনীয় এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন মোঃ ইউনুস ।

রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী সভাপতিত্বে এসময় উপস্থিতি বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম, উড়োজাহাজ প্রতীকের ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী আলী নেওয়াজ পলাশ,  ুউপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মোঃ আলী জিন্নাহ।

রাজাপুর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মিয়া প্রমুখ সহ  রাজাপুরের ভিবিন্ন ওয়ার্ড থেকে মটর সাইকেল প্রতীকের মিছিল নিয়ে ইউপি সদস্য ও স্থানীয় নেতা কর্মীদের জনজোয়ারে মুখোরিত হয় ওবায়দুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ।

এসময়  ২১ মে  অনুষ্ঠিতব্য ভোলা সদর  উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুস মোটরসাইকেল প্রতীক ও আলী নেওয়াজ পলাশ কে উড়োজাহাজ প্রতীকে  ভোট দিয়ে জয়যুক্ত করার  আহবান জানান উপস্থিত বক্তারা ।