• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে প্রধানমন্ত্রী বদ্ধপরিকর

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৬ মে ২০২৪  

চলমান উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশ দিয়েছেন। শেখ হাসিনার নির্দেশ মোতাবেক  আগামী উপজেলা নির্বাচন হবে সন্ত্রাসমুক্ত, ভয়ভীতি বিহীন উৎসব মূখর  নির্বাচন। এ নির্দেশা বাস্তবায়নে বদ্ধপরিকর মন্ত্রী-এমটি-প্রশাসন। পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় করেছেসেব বলেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান এমপি।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল ইসলামের সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসাবে নেত্রী যা চাইছেন তা বাস্তবায়ন করব। আমার নির্বাচনী এলাকা কলাপাড়া ও রাঙ্গাবালী  উপজেলা নির্বাচন হবে সম্পূর্ণ অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ, নির্দলীয়। প্রশাসনের কর্মকর্তাদের কঠোর অবস্থানে থাকার পরিষ্কার নির্দেশ দিয়েছি। যারা প্রার্থী হবে তাদেরকে পরিস্কারভাবে বলতে চাই, ভোট দিবে জনগণ, তাই জনগণের ভালবাসা দিয়ে ভোট আনতে হবে। আওয়ামী লীগ সন্ত্রাস নির্ভর, মাস্তান নির্ভর রাজনীতি করেনা। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর দল, আওয়ামী লীগ শেখ হাসিনার দল। আওয়ামী লীগ  আদর্শের রাজনীতি করে। আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সিদ্ধান্ত বাস্তবায়ন করি। দেশবাসী অবাধ সুষ্ঠু, স্বচ্ছ ও প্রভাবমুক্ত নির্বাচন দেখতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করবেন।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে দেড় হাজার কৃষকের মাঝে আউশ বীজ ও রাসায়নিক সার বিতরণ শেষে  প্রতিমন্ত্রী বলেন, আগামী দুইতিন মাস বাংলাদেশের দুর্যোগকালীন সময়। দুর্যোগ মোকাবেলায় আগাম প্রস্তুতি গ্রহন করেঝে দুর্যোগ মন্ত্রণালয়। দেশে দুর্যোগ আসলে উন্নত প্রযুক্তি নিয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করা হবে। শুধু দেশে নয় বিশ্বের বিভিন্ন দেশের দুর্যোগ মোবাবেলায়ও বাংলাদেশর দুর্যোাগ মন্ত্রনালয় ভূমিকা রাখে। তাই দেশের দুর্যোগ মন্ত্রনালয় বিশ্বে এখন রোল মডেল।

এসময় কলাপাড়া উপজেলা চেয়ারম্যান রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল ইসলাম, পটুয়াখালী জেলা কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তার উপস্থিত ছিলেন।