• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১২ মে ২০২৪  

ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রার্থীরা ভোট চাইছেন,দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।নির্বাচিত হলে ঝালকাঠি সদর উপজেলাকে একটি মডেল উপজেলা গড়ে তোলার অঙ্গীকার করছেন প্রার্থীরা। আজ রবিবার সকালে শহরের প্রেসক্লাব সড়কে গণসংযোগ করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমান।
তিনি থানার সদর চৌ-মাথা,বড় বাজার, কালিবাড়ি সড়ক, সাধনার মোড়, ফায়ার সার্ভিস মোড়সহ বিভিন্ন স্থানে পথচারী ব্যবসায়ী এবং যানবাহন চালকদের হাতে লিফলেট দিয়ে আনারস প্রতীকে ভোট প্রার্থনা করেন।

আনারস প্রতীক নিয়ে জনপ্রিয়তায় শীর্ষে আছেন খান আরিফুর রহমান। জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতৃবৃন্দ খান আরিফুর রহমানকে সমর্থন দিয়ে কর্মী সমর্থকরা গণসংযোগ করছেন।
সৎ ও নিষ্ঠাবান হিসেবে পরিচিত খান আরিফকে আসন্ন নির্বাচনে বিপুল ভোটে জয়ী করতে মাঠে নেমেছেন দলীয় নেতাকর্মীরা।
এ সময় তিনি অভিযোগ করেন, ঝালকাঠি সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান এরং চেয়ারম্যান পদপ্রার্থী আনারস প্রতীক। নির্বাচনী তফসিল ঘোষণার পরে সাধারণ ভোটারদের দোয়া ও সমর্থন  নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি। নির্বাচনী প্রতীক পাওয়র পর থেকে শান্তিপূর্ণভাবে আমার কর্মকান্ড পরিচালনা করে আসছি।ভোটারের উৎসাহ ও জনতার স্রোতে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নানাভাবে ষড়যন্ত্র করে আসছে। সাধারণ মানুষসহ প্রশাসনের কাছেও বিভ্রান্তিকর তথ্য দিয়ে নানা ভাবে ষড়যন্ত্র ও অপপ্রচার করছেন।
কোন প্রকার ষড়যন্ত্র বিজয়ে প্রতিবন্ধকতা সৃষ্টিকর্তে পারবেনা।
এদিকে গণসংযোগ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাপ পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন খান সুরুজ। এছাড়া দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সুলতান হোসেন খান শহরের চাঁদকাঠি এলাকা থেকে গণসংযোগ  করেন। সকলে আশাবাদী অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে নির্বাচীত হবেন।

উল্লেখ্য, আগামী ২১ মে দ্বিতীয় ধাপে ঝালকাঠি সদর উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইসচেয়ারম্যান (পুরুষ) পদে তিন ও ভাইসচেয়ারম্যান (মহিলা) পদে তিনজন অংশ নিচ্ছেন।

এদিকে নলছিটি উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে তিন জন,ভাইস চেয়ারম্যান পদে ছয় জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন অংশগ্রহন করছে। লিফলেট বিতরণ, পথসভা, উঠান বৈঠক,কুশল বিনিময়সহ সমাবেশে জমজমাট হয়ে উঠেছে নির্বাচনী মাঠ।