• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

পটুয়াখালীতে গ্রিনলাইনকে রাজিব পরিবহনের ধাক্কা, আহত ৩

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৪  

পটুয়াখালীতে ঘন কুয়াশায় গ্রিন লাইন পরিবহনকে পিছন থেকে ধাক্কা দিয়েছে যাত্রীবাহী অপর বাস রাজিব পরিবহন। এতে ৩ জন গুরুতর আহত হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) রাত ১ টার দিকে সদর উপজেলার বদরপুর বাজারের বরিশাল-কুয়াকটা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজিব পরিবহন ও গ্রিন পরিবহন গাড়ি দুটি ঢাকা থেকে কুয়াকাটায় যাচ্ছিলো। রাত ১ টার দিকে গ্রিন পরিবহনটি বদরপুর বাজারে থামিয়ে যাত্রী নামাচ্ছিলো। এসময় রাজিব পরিবহনের চালক ঘন কুয়াশার কারণে না দেখতে পেয়ে পেছন থেকে গ্রিন লাইন পরিবহনটিকে ধাক্কা দেয়। এতে রাজিব পরিবহনের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং গাড়ির সামনে বসা ৩ জন গুরুতর আহত হয়। আর গ্রিন লাইন পরিবহনটি কিছুটা সড়কের পাশে পড়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে ভর্তি করে।

পটুয়াখালী সদর থানার ওসি মো. জসিম বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে আহতদের ফায়ার সার্ভিসের গাড়িতে করে দ্রুত হাসপাতালে পাঠাই। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।