• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

বাস ও জিপের মুখোমুখি সংঘর্ষে উপজেলা চেয়ারম্যানসহ আহত ১০

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৪  

বরিশালে বাস ও সরকারি জিপের মুখোমুখি সংঘর্ষে কলাপাড়া উপজেলা চেয়ারম্যান রাকিবুল আহসানসহ অন্তত ১০জন আহত হয়েছেন। বুধবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের ভিসি গেটের সামনে কলাপাড়া উপজেলা চেয়ারম্যান রাকিবুল আহসানের গাড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা জিসান-আরিয়ান পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উপজেলা চেয়ারম্যানের জিপটি দুমড়-মুচড়ে যায়।

এ ব্যাপারে বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আবদুল কাইয়ুম জানান, বেলা ১১টা ৪০ মিনিটের দিকে বিশ্ববিদ্যালয়ের ভিসি গেটের সামনে দুর্ঘটনাটি ঘটে। খবর পাওয়া মাত্রই আমি সেখানে উপস্থিত হই। দুর্ঘটনায় প্রাইভেটকারে থাকা কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ তার পরিবারের দুজন সদস্য এবং বাসে আমাদের এক শিক্ষার্থীসহ আরও সাতজন আহত হন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর মুকুল জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।