• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

পটুয়াখালীতে দুই কেজি গাঁজা সহ ৩ জনকে আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২৪  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে ২ কেজি গাজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মংগলবার দিবাগত ভোররাতে পটুয়াখালী পৌর শহরের সার্কিট হাউজ এলাকার কলাতলা রাস্তার মাথা হইতে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হল মৃত আজিজ তালুকদারের পুত্র মোঃ জালাল তালুকদার (৫৫), মৃত হরে কৃষ্ণ পালের পুত্র শ্রী দ্রুব পাল (৫৬), মৃত আসমত আলী ফরাজীর পুত্র  মোঃ আলম ফরাজী (৫২)। জালাল তালুকদারের জেলার কালিকাপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামে, আলম ফরাজী বদরপুর ইউনিয়নের খলিশাখালী গ্রামের এবং চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার কাঞ্চনা গ্রামে বাড়ী।

পুলিশ জানায়, পটুয়াখালী সদর থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান ডিউটিতে নিয়োজিত অফিসার এসআই সঞ্জীব কুমার সরকার সংগীয় ফোর্সসহ পটুয়াখালী থানার পটুয়াখালী পৌরসভা থেকে ধৃত আসামীদের গ্রেপ্তার করে।

অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) পটুয়াখালী আহমাদ মাঈনুল হাসান বলেন, একটি সাদা প্লাষ্টিকের বস্তা দ্বারা মোড়ানো খাকি কাগজের কার্টুনের মধ্যে রক্ষিত বিভিন্ন প্রকারের বইয়ের মধ্যে বিশেষ কায়দায় রক্ষিত খাকি রংয়ের কসটেপ দ্বারা পেচানো নীল রংয়ের পলিথিনের মধ্যে রক্ষিত দুই কেজি গাঁজা, যার অবৈধ বাজার মূল্য অনুমান আশি হাজার টাকা। ধৃত আসামীদের বিরুদ্ধে পটুয়াখালী থানায় মামলা প্রক্রিয়াধীন।