• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

দুর্ধর্ষ চুরির ১৬ ঘণ্টার মধ্যেই চোরচক্রের দুই সদস্য গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৭ মার্চ ২০২৪  

পটুয়াখালী পৌর শহরের দুর্ধর্ষ চুরির ঘটনার ১৬ ঘণ্টার মধ্যেই চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৬ মার্চ) ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার সহায়তায় আগা-নগর এলাকায় আত্মগোপনে থাকা চক্রের হোতা মো. বাবুল হাওলাদারকে (৩৯)  গ্রেপ্তার করেন সদর থানা পুলিশ।

আসামি মো. বাবুল হাওলাদার জানান, চোরাইকৃত স্বর্ণালংকার পটুয়াখালীর বাসিন্দা নেপাল মজুমদারের (৪৮) কাছে বিক্রি করে পাওয়া টাকা বিভিন্ন বিকাশ ও ব্যাংক অ্যাকাউন্টে জমা করেন এবং নগদ টাকা দিয়ে একটি অ্যাপাচি ফোর-বি মোটরসাইকেল কেনেন তিনি।  

মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ এবং আসামি বাবুলের দেওয়া তথ্য মতে পিরোজপুর সদর থানাধীন উদয়কাঠী এলাকা হইতে নেপাল মজুমদারকে স্বর্ণালংকারসহ আটক করেন। এছাড়া নেপালের দেওয়া তথ্যমতে বরিশাল স্বর্ণপট্টি মোহাম্মদ স্টোর অ্যান্ড জুয়েলারি থেকে ৫ ভরি ১০ আনা স্বর্ণালংকার উদ্ধার করা হয়।  

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি রাতে পটুয়াখালী থানাধীন মহিলা আনসার ক্যাম্প এলাকার আব্দুর রাজ্জাকের ভাড়াটিয়া উজ্জ্বল কর্মকারের বাসার সামনের দরজার হেজবল ভেঙে চুরি হয়। এসময় স্টিলের আলমারির ড্রয়ার ভেঙে ১টি তিন ভরি স্বর্ণের সীতাহার, একটি দেড় ভরি গোটহার, আড়াই ভরি একজোড়া চুড়ি, এক ভরি পলা, এক ভরি ঝাপটা, দেড় ভরি দুই জোড়া দুল, আড়াই ভরি ৩টি চেইন, দেড় ভরি দুটি ব্রেসলেট, এক ভরি ২টি আংটি এবং নগদ আড়াই লাখ টাকাসহ মোট ১৭ লাখ ৩৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল।

পটুয়াখালী থানা অফিসার ইনচার্জ ওসি মো. জসিম জানান, চুরি হওয়ার ১৬ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোরচক্রের দুইজন সক্রিয় সদস্য গ্রেপ্তার ও চোরাই স্বর্ণালংকারসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। চোর সদস্যদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। পটুয়াখালী থানাকে চোরমুক্ত করতে  আমাদের অভিযান চলমান থাকবে।