• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

পটুয়াখালী পৌরসভার আবারো নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১০ মার্চ ২০২৪  

পটুয়াখালী পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে টানা দ্বিতীয়বার জয়ী হলেন মহিউদ্দিন আহম্মেদ। তিনি ‘জগ’ প্রতীক নিয়ে ২০ হাজার ৭১৮ ভোট পেয়েছেন। এদিকে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডা. শফিকুল ইসলামভোট পেয়েছেন ৯ হাজার ৬৭৬ ভোট। সোমবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

রিটার্নিং কর্মকর্তা খান আবি শাহানুর খান জানিয়েছেন, বেসরকারিভাবে মহিউদ্দিন আহম্মেদকে জয়ী ঘোষণা করা হয়েছে। জগ প্রতীকে মহিউদ্দিন আহম্মেদ পেয়েছেন ২০ হাজার ৭১৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবাইল প্রতীকে ডা. শফিকুল ইসলাম পেয়েছেন ৯ হাজার ৬৭৬ ভোট।

তিনি বলেন, কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিতে প্রতিটি কেন্দ্রে একজন এসআই, দুইজন এএসআই, চারজন পুলিশসহ ৯ জন আনসার সদস্য নিয়োজিত ছিলেন। এছাড়া নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষে ১৯ জন ম্যাজিস্ট্রেট, ৩ প্লাটুন বিজিবি,৪ টিম র‌্যাব ও পুলিশের মোবাইল টিম দায়িত্ব পালন করেছে।