• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

শোকাবহ মাস উপলক্ষ্যে পটুয়াখালীতে স্মরন সভা ও বীরঙ্গনাদের সম্মাননা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধি ঃ

শোকাবহ আগষ্ট উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ৭৫-এর ১৫ আগষ্ট ও ২০০৪ সালের ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরনে স্মরন সভা, দোয়া এবং মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগের জন্য বীরাঙ্গনাদের সম্মাননা প্রদান করেছে পটুয়াখালী পৌরসভা।

বুধবার সকালে পৌরসভা মিলনায়তনে আয়োজিত স্মরন সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ। এসময় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, কাউন্সিলরবৃন্দ, মুক্তিযোদ্ধা, গনমাধ্যম কর্মীসহ পৌর নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের খুনিদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে আদালতের রায় কার্যকর করা, ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত কার্যকর করার জন্য সরকারের দৃষ্টি আকর্ষন করেন বক্তারা। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ৭৫-এর ১৫ আগষ্ট ও ২০০৪ সালের ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত শেষে মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগের জন্য বীরাঙ্গনাদের হাতে সম্মাননা স্মারক, অর্থ সাহাজ্য ও শাড়ী তুলেদেন পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ।