• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

পটুয়াখালীতে পূর্ণবাসনকৃত মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময়

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৯  

 

পটুয়াখালীতে পূর্ণবাসনকৃত মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় পটুয়াখালী পুলিশ লাইস মিলনায়তনে পুলিশ সুপার মাইনুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল পুলিশের ডিআইজি শফিকুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দীন আহমেদ, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক শিলা রানী দাস। মতবিনিময় সভায় পূর্ণবাসনকৃত একশ ৯৭ জন মাদক ব্যবসায়ী অংশ গ্রহন করেন। এ সময় জেলার আটটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বক্তব্যে ডিআইজি শফিকুল ইসলাম বলেন, দেশে মাদক এখন মরণ ব্যাধিতে পরিনত হয়েছে। পুলিশ মাদক কারবারিদের গ্রেফতারে সচেষ্ট রয়েছে। শুধুমাত্র আইন প্রয়োগ করেই মাদক নির্মূল করা সম্ভব নয়। এর জন্য সচেতনতা প্রয়োজন। প্রয়োজন মাদক ব্যবসায় যারা ভুলক্রমে পা বাড়িয়েছে তাদের সেখান থেকে ফিরিয়ে আনার। একারনেই পটুয়াখালীর এ সব মাদক ব্যবসায়ীদের পূর্ণবাসন করা হয়েছে। আজ প্রায় দুই বছর পর আবার তাদের সাথে মতবিনিময় করতে পেরে তিনি আনন্দিত বলে অভিমত ব্যাক্ত করেন। ডিআইজি তার বক্তব্যে আত্মসমর্প করা মাদক সেবীদের সমাজের মূল শ্রোতোধারায় সম্পৃক্ত করতে সকলের সহযোগীতা প্রত্যাশা করেন।