• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

পটুয়াখালী পৌরসভার উদ্যোগে ভিজিএফ এর চাল বিতরণ শুরু

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পটুয়াখালী পৌরসভার উদ্যোগে ৪হাজার ৬২১ পরিবারের মাঝে ১০ কেজি করে ৪৬.২১০ মেঃ টন ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম শুরু করেছেন মেয়র মহিউদ্দিন আহমেদ।

পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ জানান, এ বছর পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সরকার পৌরসভার তালিকাভুক্ত ৪,৬২১ জন দরিদ্র মানুষের জন্য ৪৬.২১০ মেঃ টন চাল বরাদ্দ দেয়া হয়েছে। এ বরাদ্দকৃত ভিজিএফ চাল সুষ্ঠুভাবে তালিকাভুক্ত ৪,৬২১ দরিদ্র পরিবারের মাঝে বিতরণের জন্য নয়টি ওয়ার্ডে ১২জন কাউন্সিলরকে প্রতি কাউন্সিলরকে ৩.৩০০ মেঃ টন করে ৩০০ জনকে চাল দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। মঙ্গলবার হতে এ চাল বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। 

মেয়র মহিউদ্দিন আহমেদ বলেন,পৌরসভায় চাহিদার প্রয়োজনের তুলনায় চাল বরাদ্দ কম হয়েছে। বাদপড়া দরিদ্রদের জন্য ব্যক্তিগতভাবে চাল ক্রয় করে বিতরণ করা হবে বলে মেয়র জানান। পবিত্র ঈদুল আজহার আগেই সুষ্ঠুভাবে চাল বিতরণ সম্পন্ন করার জন্য কাউন্সিলরদেরকে বলা হয়েছে।