• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

পটুয়াখালীতে জাতীয় সমবায় দিবস পালিত

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৭ নভেম্বর ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
“বঙ্গবন্ধু‘র দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য নিয়ে নানা আয়োজনে পটুয়াখালীতে পালিত হয়েছে ৪৯তম জাতীয় সমবায় দিবস। শনিবার দিবসটি উপলক্ষে সকালে স্ব স্ব সমবায় প্রতিষ্ঠানে সমবায় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমবায়ীদের সমাবেশ আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা এবং সমবায় পতাকা উত্তোলন করা হয়। 

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিএম সরফরাজ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমবায় ব্যাংক লি.’র জেলা সভাপতি আবদুস সালাম খান, সাবেক সভাপতি ইসমাইল হোসেন মৃধা। 

অনুষ্ঠানে জেলা প্রশাসক কার্যালয়ের অফিসারগণ, বিভিন্ন সমবায় প্রতিষ্ঠানে প্রতিনিধিবৃন্দ, সমবায় ব্যাংক লি:’র কর্মকর্তা,সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

সমবায় দিবসের তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিএম সরফরাজ বলেন, সমবায় অন্দোলনকে এগিয়ে নিতে সরকার নানা প্রনোদনা দিয়ে আসছে। সমবায়ের মাধ্যমে অর্থনৈতিক মুক্তিসহ স্বাবলম্বী হওয়া সম্ভব।