• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

খাসি বলে শেয়ালের মাংস বিক্রি করায় ২ যুবক আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

 

খাসি বলে শেয়ালের মাংস বিক্রির সময় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দুই যুবককে আটক করেছে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ। এসময় তাদের কাছ থেকে শেয়ালের ২০ কেজি মাংস ও ১০ কেজি কলিজা জব্দ করা হয়েছে। 

সোমবার (২১ অক্টোবর) দুপুরে সরাইল-বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে বিক্রির সময় তাদের আটক করা হয়। 

আটক যুবকরা হলেন-হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোরাছুড়ি এলাকার মাদু মিয়ার ছেলে আরজত আলী (২২) ও একই এলাকার সাবু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২০)।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, ঢাকার রামপুরা এলাকার আল মেজবান নামে একটি মাংসের দোকান থেকে কম দামে শেয়ালের মাংস ও কলিজা কিনে এনে তারা  ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হোটেলে খাসির মাংস বলে বিক্রি করতেন। দুপুরে বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে বিক্রি করার সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে শেয়ালের ২০ কেজি  মাংস ও ১০ কেজি কলিজা জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সরাইল উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকা আরজত আলীকে ৬ মাসের কারাদণ্ড এবং সাদ্দাম হোসেনকে পাঁচ হাজার টাকার জরিমানা করেন।