• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

রাজশাহীতে গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

রাজশাহীর পুঠিয়ায় বিশেষ অভিযানে ‘গ্যাংকালচার’ অপরাধ চক্রের প্রধান মাহফুজুর রহমান ওরফে বৃত্তকে (২০) আটক করেছে পুলিশ। 

সোমবার (২১ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বানেশ্বর সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে তাকে আটক করা হয়। 

আটক বৃত্ত উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের আতাউর রহমানের ছেলে।

রাজশাহী সদরের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, ৬ অক্টোবর (রোববার) পুঠিয়া থানায় গ্যাংকালচার অপরাধ বিষয়ে একটি মামলা দায়ের হয়। বৃত্ত ওই মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। মামলার পর থেকে সে পলাতক ছিল।

এর আগে, গত ৫ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার বিষ্ণুপুর মহল্লার একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটক রেখে নির্যাতন করা হয়। এসময় ওই দলের এক নারী সদস্যকে দিয়ে জোরপূর্বক ভিডিও ধারণ করে কিশোরদের পরিবারের কাছে ২০ হাজার টাকা চাঁদাও দাবি করেছিল অপরাধ চক্রটি।

পুলিশ জানায়, কৌশলে পালিয়ে এসে পরের দিন ৬ অক্টোবর মাহফুজুর রহমান ওরফে বৃত্তকে প্রধান আসামি করে পুঠিয়া থানায় চাঁদাবাজির মামলা দায়ের করে ওই কিশোররা।  

এই মামলায় এক নারী সদস্যসহ চক্রটির মোট আটজনকে আটক করেছে পুলিশ। বৃত্তকে ওই মামলায় মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরের মধ্যে আদালতে পাঠানো হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।