• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

র‌্যাব-৮ এর অভিযানে জলদস্যু গ্রেফতার,অস্ত্র উদ্ধার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

র‌্যাব-৮ এর বিশেষ আভিযানে জলদস্যু সাইদুল ইসলাম হাওলাদারকে বিপুল পরিমান অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার ১১ নভেম্বর ২০১৯ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব  জানতে পারে যে,ইলিশ মৌসুমে জেলেদের অপহরণ ও চাঁদা আদায়ের জন্য জলদস্যু  সাইদুল ইসলাম হাওলাদার শহিদুল(৪০) পিতা- মৃত সৈয়জদ্দিন হাওলাদার পিরোজপুর জেলার সদর থানাধীন বেকুটিয়া ফেরিঘাট এলাকায় অবস্থান করছে। উল্লেখ্য ফেরিঘাট এর উত্তর-পশ্চিমে ইঞ্জিন চালিত অনেক মাছ ধরার নৌকা বাঁধা অবস্থায় থাকে। গোয়েন্দা তথ্য হতে জানা যায় জলদস্যুদল এই সকল নৌকা ডাকাতি কাজে ব্যহারের উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান নেয়। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি রাত ১১.৪৫ ঘটিকায় উল্লেখিত স্থানে গোপনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জলদস্যুদল পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা একজনকে আটক করে।

পর্যাপ্ত সাক্ষীদের উপস্থিতিতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, তারা ডাকাতি করার উদ্দেশ্যে শরণখোলা হতে এসেছে। স্থানীয় সাক্ষীগণের উপস্থিতিতে সমগ্র এলাকা তল্লাশি করলে উক্ত স্থান হতে ০১ টি বিদেশী একনালা বন্দুক, ০২ টি দেশীয় একনালা বন্দুক,০২টি রামদা, ০৯ রাউন্ড গুলিসহ অন্যান্য ব্যবহার্য্য জিনিস পত্র উদ্ধার করা হয়।

আসামী সাইদুল ইসলাম হাওলাদারের নামে শরণখোলা থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এই ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মোঃ আবুল কালাম আজাদ বাদী হয়ে পিরোজপুর জেলার সদর থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেন।