• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

শ্রীলঙ্কার প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৯  

শ্রীলঙ্কার সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষেকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে শ্রীলঙ্কার প্রেসিডেন্টকে ঢাকায় আসার আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী।

শ্রীলঙ্কায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার এম রিয়াজ হামিদুল্লাহ শুক্রবার (২২ নভেম্বর) দেশটির প্রেসিডেন্টের অফিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন বার্তা পৌঁছে দেন। এ সময় শ্রীলঙ্কার নবনির্বাচিত প্রেসিডেন্ট বাংলাদেশের সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে প্রত্যাশা করেন। 

শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের সঙ্গে বাংলাদেশের হাইকমিশনার এম রিয়াজ হামিদুল্লাহ

বাংলাদেশের হাইকমিশনার শ্রীলঙ্কার প্রেসিডেন্টকে ‘বাংলাদেশের বৌদ্ধ ঐতিহ্য’ শীর্ষক একটি বই ও একটি ভিডিও ডকুমেন্টারি উপহার দেন। প্রেসিডেন্ট এ উপহারের জন্য ধন্যবাদ জানান।

হাইকমিশনার রিয়াজ হামিদুল্লাহ বাংলাদেশ-শ্রীলঙ্কা মুক্ত বাণিজ্য চুক্তি ও চট্টগ্রাম-কলম্বোর মধ্যে জাহাজ চলাচল চুক্তির প্রয়োজনীয়তা ও বাস্তবায়নে দেশটির প্রেসিডেন্টের মনোযোগ আকর্ষণ করেন। এ সময় প্রেসিডেন্ট উভয় চুক্তি বাস্তবায়নে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।