• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

র‍্যাবের গাড়িতে ডাকাতি করতে গিয়ে আটক ৮ তরুণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় র‍্যাবের গাড়িতে ডাকাতি করতে গিয়ে ৮ তরুণ ধরা পড়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোররাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চর বাউসিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার (১৭ মার্চ) র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার এম মুনিরুল আলম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- মাে. সুজন (২০), মাে. রাসেল (২৭), মাে. আলাউদ্দিন (১৯), মাে. বাদশা হাসন দিপু (২৩), মাে. সাবির (১৯), মাে. হাবিবুর রহমান (১৯), মাে. মিটু (২৩), মাে. সিয়াম (১৯)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাধারণ যাত্রী ও বিদেশ ফেরত প্রবাসীদের ডাকাতি করে আসছিল তারা। ডাকাতির সময় যাত্রীদের গুরুতর আহতসহ হত্যার মতো ঘটনাও ঘটিয়েছে ওই ডাকাত দল। ডাকাতি নিরসনে র‍্যাব-১১ এর দুটি দল বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাদা পােশাকে টহল কার্যক্রম চালাচ্ছিল। রাত ১১টার দিকে তাদের একটি গাড়ি মহাসড়কের ঢাকামুখী নির্জ্জন জায়গায় যানজটে পড়ে। এ সময় সাধারণ যাত্রীবাহী গাড়ি মনে করে ১০-১২ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে গাড়িটিকে ঘেরাও করে। পরে তাদের ধাওয়া করে র‍্যাব সদস্যরা ৮ জনকে আটক করে। এ সময় ডাকাত দলের ৩-৪ জন পালিয়ে যেতে সক্ষম হয়।

এ সময় তাদের কাছ থেকে ১টি রামদা, ৩টি চাইনিজ কুড়াল, ১টি স্টিলের চাপাতি, ১টি বড় রামদা, ১টি হাতুড়ি এবং ১টি শাবল উদ্ধার করা হয়।

কমান্ডার এম মুনিরুল আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ডাকাত সর্দার সুজন ও তার সহযাগীরা দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসে, মাইক্রাবাসে, প্রাইভটকারে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে আসছিল। গত দুই বছরে তারা এ মহাসড়কে ৫০টির বেশি ডাকাতি করেছে। তাদের আটক করতেই আমরা অভিযান চালিয়েছি। আমাদের এই অভিযান চলমান থাকবে। আটক ৮ ডাকাতদের বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন।