• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

র‍্যাবের গাড়িতে ডাকাতি করতে গিয়ে আটক ৮ তরুণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় র‍্যাবের গাড়িতে ডাকাতি করতে গিয়ে ৮ তরুণ ধরা পড়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোররাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চর বাউসিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার (১৭ মার্চ) র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার এম মুনিরুল আলম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- মাে. সুজন (২০), মাে. রাসেল (২৭), মাে. আলাউদ্দিন (১৯), মাে. বাদশা হাসন দিপু (২৩), মাে. সাবির (১৯), মাে. হাবিবুর রহমান (১৯), মাে. মিটু (২৩), মাে. সিয়াম (১৯)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাধারণ যাত্রী ও বিদেশ ফেরত প্রবাসীদের ডাকাতি করে আসছিল তারা। ডাকাতির সময় যাত্রীদের গুরুতর আহতসহ হত্যার মতো ঘটনাও ঘটিয়েছে ওই ডাকাত দল। ডাকাতি নিরসনে র‍্যাব-১১ এর দুটি দল বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাদা পােশাকে টহল কার্যক্রম চালাচ্ছিল। রাত ১১টার দিকে তাদের একটি গাড়ি মহাসড়কের ঢাকামুখী নির্জ্জন জায়গায় যানজটে পড়ে। এ সময় সাধারণ যাত্রীবাহী গাড়ি মনে করে ১০-১২ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে গাড়িটিকে ঘেরাও করে। পরে তাদের ধাওয়া করে র‍্যাব সদস্যরা ৮ জনকে আটক করে। এ সময় ডাকাত দলের ৩-৪ জন পালিয়ে যেতে সক্ষম হয়।

এ সময় তাদের কাছ থেকে ১টি রামদা, ৩টি চাইনিজ কুড়াল, ১টি স্টিলের চাপাতি, ১টি বড় রামদা, ১টি হাতুড়ি এবং ১টি শাবল উদ্ধার করা হয়।

কমান্ডার এম মুনিরুল আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ডাকাত সর্দার সুজন ও তার সহযাগীরা দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসে, মাইক্রাবাসে, প্রাইভটকারে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে আসছিল। গত দুই বছরে তারা এ মহাসড়কে ৫০টির বেশি ডাকাতি করেছে। তাদের আটক করতেই আমরা অভিযান চালিয়েছি। আমাদের এই অভিযান চলমান থাকবে। আটক ৮ ডাকাতদের বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন।