• রোববার ১৪ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান রূপকল্প বাস্তবায়নে অটিজমের শিকার ব্যক্তিদেরও সম্পৃক্ত করতে হবে অটিজম ব্যক্তিদের পুনর্বাসনে বেসরকারি প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে আর্থ-সামাজিক উন্নয়নে এডিবির আরো সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী

জুসে বিষ মিশিয়ে ছেলেকে হত্যা, মা আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

সাতক্ষীরার শ্যামনগরে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে জুসে বিষ মিশিয়ে ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে।সাতক্ষীরা শ্যামনগর উপজেলা সদরের নকিপুর (হরিতলা) গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত মা সুস্মিতা দত্তকে আটক করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্তান হত্যার বিষয়টি স্বীকার করেছেন তিনি।

মৃত রহিত দত্ত (১২) শ্যামনগর উপজেলার নকিপুর গ্রামের মৃত গোপাল দত্ত ও সুস্মিতা দত্তের ছেলে। সে নকিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিল।

রহিতের মেজ কাকা উজ্জল দত্ত জানান, শুক্রবার দুপুর দেড়টার দিকে রহিতের মা ছেলের অসুস্থতার বিষয়টি মুঠোফোনে পরিবারের সদস্যদের জানায়। এ সময় তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে তাদেরকে জানানো হয় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে কিনে আনা জুস খেয়ে ছেলে অসুস্থ হয়ে পড়েছে। একপর্যায় মুখ দিয়ে ফেনা উঠে রহিত নিস্তেজ হতে শুরু করলে তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে এসে ঘরের পেছন থেকে একটি বিষের প্যাকেট উদ্ধার করে। একই সঙ্গে রহিতের মা সুস্মিতা দত্তকে আটক করে পুলিশ।

শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বলেন, নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে মৃত রহিত দত্তের মা সুস্মিতা দত্তকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত মা স্বীকার করেছেন তিনি নিজে হাতে জুসে বিষ মিশিয়ে তার ছেলেকে খেতে দিয়েছিলেন। সেই জুস খেয়েই মারা গেছে রহিত। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ওই নারী আরও স্বীকারোক্তি দিয়েছেন যে, পরকীয়া প্রেমে আসক্ত হয়ে তিনি নিজের সন্তানকে হত্যা করেছেন।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের পক্ষ থেকে এজাহার জমা দিলে মামলা রুজু করে পদক্ষেপ নেওয়া হবে।