• মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়

শাকিব ইনোসেন্ট ও সৎ: অপু বিশ্বাস

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস এবং সুপারস্টার শাকিব খানের বিচ্ছেদ হয়েছে অনেকদিন। কিন্তু এখনো বিভিন্ন জায়গায় তাদের নিয়ে কথা হয়। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে অপুর দাবি, ‘শাকিব একজন  ইনোসেন্ট ও সৎ মানুষ’।

অপু বিশ্বাস বলেন, শাকিব খান একজন সিনিয়র অভিনেতা এবং একজন শিল্পী হিসেবে তাকে বিচার করার অধিকার আমার নেই। আমি যখন ‘কোটি টাকার কাবিন’ দিয়ে আমার ক্যারিয়ার শুরু করি, তখন তিনি চলচ্চিত্র জগতের একটি নামকরা তারকা ছিলেন। তার কারণেই আমি আজ ভালো ক্যারিয়ার অর্জন করেছি।

নিজের সাফল্যের ৮০ ভাগই শাকিব খানের, এমনটিই মনে করে অপু। তিনি বলেন, আমি সত্যিই স্বীকার করতে চাই যে আমার সাফল্যের ৮০ ভাগই শাকিব খানের। শাকিব একজন ইনোসেন্ট ও সৎ মানুষ।

এই অভিনেত্রী আরো বলেন, উত্তম কুমার, নায়করাজ রাজ্জাক এবং জাফর ইকবালের মতো চলচ্চিত্র জগতের ইতিহাসে শাকিব খানের বর্ণাঢ্য ক্যারিয়ার চিরকাল লেখা থাকবে।

এদিকে, সবশেষ গেল ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। সোলায়মান আলী লেবু পরিচালিত সিনেমাটিতে অপুর বিপরীতে ছিলেন জয় চৌধুরী।

মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’। এটি মুক্তি পাবে আসন্ন কোরবানির ঈদে। সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটির সহ-প্রযোজক অপু বিশ্বাস। এটি পরিচালনায় আছেন বন্ধন বিশ্বাস। তাঁতশিল্পকে উপজীব্য করে নির্মিত এ সিনেমায় অপুর বিপরীতে আছেন সাইমন সাদিক।