• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

‘কেজিএফ থ্রি’র স্ক্রিপ্ট প্রস্তুত, থাকছেন যশ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২৩  

‘কেজিএফ’ মানেই যেন বক্স অফিসে ঝড়। ঝিমিয়ে পড়া কন্নড় সিনেমা জগৎকে জাদুবলে চাঙা করেছে সিনেমাটি। বহুল নন্দিত সিনেমাটির সিকুয়েলও ব্যাপক সাড়া জাগায়। ২০২২ সালের এপ্রিলে যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপটার ২’ মুক্তি পেয়েছিল। প্রথম সিনেমার পর সিকুয়েলও সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে।  

সিনেমাটির তৃতীয় কিস্তি নিয়ে ভক্তদের মনে ছিল সংশয় রয়েই গেছে। তবে সেই সংশয় দূর করলেন নির্মাতা প্রশান্ত নীল। এই নির্মাতা জানিয়েছেন ‘কেজিএফ থ্রি’র স্ক্রিপ্ট প্রস্তুত হয়ে গেছে।

ভারতীয় গণমাধ্যম পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে প্রশান্ত নীল বলেছেন, আমি পরিচালনা করব কিনা জানি না, তবে যশ সবসময়েই থাকবেন। গুরুত্ব দিয়েই বলি এবার, কেজিএফ থ্রি হবে। তবে আমরা এই ব্যাপারে কোনো ঘোষণা দিচ্ছি না এখনই।

এই নির্মাতা আরও জানান, সিনেমার স্ক্রিপ্ট তৈরি হয়ে গেছে ইতোমধ্যেই। ‘কেজিএফ টু’ শেষ হয়েছিল ভারতীয় নৌবাহিনীর রকির স্বর্ণে ভরা জাহাজে বোমা ছুড়ে মারা দিয়ে। তৃতীয় কিস্তিতে দেখা যাবে এর পরের ঘটনা।

প্রশান্ত বর্তমানে প্রভাসের ‘সালার’ মুক্তি নিয়ে ব্যস্ত আছেন। ধারণা করা হচ্ছে এটি কেজিএফ ইউনিভার্সের অংশ। ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।