• মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়

পেনশন পেতে ৫ বছর ধরে ফ্রিজে স্ত্রীর মরদেহ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২৩  

পেনশন পেতে পাঁচ বছর ধরে স্ত্রীর মরদেহ ফ্রিজে লুকিয়ে রেখেছিলেন স্বামী। এ ঘটনায় গ্রেফতার ওই স্বামীকে সাড়ে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। ইউরোপের দেশ নরওয়েতে এমন ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি। অভিযুক্তের আইনজীবী জানান, অভিযুক্ত ব্যক্তি সরকারি কবরস্থানে স্ত্রীকে কবর দিতে চাননি। তাই তিনি স্ত্রীকে ফ্রিজে রেখে দিয়েছিলেন।

পুলিশের ভাষ্য, অভিযুক্ত ব্যক্তির স্ত্রী ২০১৮ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। তবে এ বিষয়টি ওই ব্যক্তি কাউকে জানাননি। এদিকে ওই নারীকে না পেয়ে তার পরিবারের সদস্যরা পুলিশকে জানায়। তবে অভিযুক্ত ব্যক্তি জানান, তার স্ত্রী পরিবারের সঙ্গে আর যোগাযোগ রাখতে চান না। আর এ কারণে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন।

গত মাসে একটি অভিযানে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে অভিযুক্ত ব্যক্তি জিজ্ঞাসাবাদের পর তার দোষ স্বীকার করে নেন।

অভিযুক্ত ব্যক্তি পুলিশকে জানান, তিনি তার স্ত্রীর মরদেহ ফ্রিজে রেখেছিলেন। ভুক্তভোগী নরওয়ের রাজধানী স্টকহোম থেকে ৩৪০ কিলোমিটার পশ্চিমে অবস্থিত আরজাং শহরে থাকতেন।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানান, বাসার খাদ্য সংরক্ষণে যে ফ্রিজ ব্যবহার করা হয় সেখানেই স্ত্রীকে রেখেছিলেন অভিযুক্ত ব্যক্তি। এসময় তিনি তার স্ত্রীর পেনশন বাবদ এক লাখ ১৬ হাজার ডলার উত্তোলন করেন।