• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

গলাচিপায় ৫`শত পিচ ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৪  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় ৫'শ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মিলন হাওলাদার (৩৭) নামে একজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার সকাল সাড়ে সাতটায় গলাচিপার হরিদেবপুর বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। মিলন উপজেলার রতনদী ইটবাড়িয়া গ্রামের মৃত লাল মিয়া হাওলাদারের পুত্র।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, পটুয়াখালী জেলার পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনায় জনাব একেএম আজমল হুদা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা গলাচিপা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান ডিউটিতে নিয়োজিত অফিসার এসআই(নিঃ) সঞ্জীব কুমার সরকার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গলাচিপা থানাধীন গোলখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ হরিদেবপুর বাসষ্ট্যান্ড এর মিজান স্টোর এর বন্ধ দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে ইয়াবা ট্যাবলেট সহ আসামী মিলনকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পটুয়াখালী আহমাদ মাঈনুল হাসান জানান, পরিহিত লুঙ্গির সামনের ডান কোচর হইতে সাদা রংয়ের ৫টি এয়ারটাইট জিপার, প্রতিটি জিপারের মধ্যে ১'শত পিচ করে সর্বমোট পাঁচশত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার ওজন ৫০(পঞ্চাশ) গ্রাম। অবৈধ বাজার মূল্য অনুমান এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা।
আসামীর বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।