• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

দেশের মানুষের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রী

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৪  

পটুয়াখালী প্রতিনিধিঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিববুর রহমান মহিব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্ণীতিমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রতয় ব্যক্ত করেছেন, তা বাস্তবায়নে অগ্রাধিকার ভূমিকা পালন করতে হবে আপনাদের। আপনাদের দ্বায়িত্ব, নিষ্ঠা, জনগনের প্রতি দ্বায়বদ্ধতা থেকেই প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন হবে। শনিবার বেলা ১১টায় কলাপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে পেশাজীবিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

মন্ত্রী আরো বলেন, দেশের মানুষের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রী। তারই দুরদর্শীতায় একসময়ের অবহেলিত পটুয়াখালীর জনপদে আজ উন্নয়নের ছোয়া লেগেছে। বেশ কয়েকটি তাপ বিদ্যুৎকেন্দ্র , পায়রা সমুদ্র বন্দর, ত্রিমাত্রিক শক্তির নৌঘাঁটি স্থাপন করেছেন।   

শেখ কামাল অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর হোসেনের সভাপিত্বে কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, জেলা পরিষদের সদস্য ফিরোজ শিকদারসহ সরকারি, বে-সরকারী, স্বায়াত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষকসহ বিভিন্ন পেশাজীবী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।