• বুধবার ২৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

  • || ২০ জ্বিলকদ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বাংলাদেশ বিশ্ব শান্তি রক্ষায় এক অনন্য নাম : রাষ্ট্রপতি রাত ২টা পর্যন্ত নিজেই দুর্যোগ মনিটর করেছেন প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী আবহাওয়া স্বাভাবিক হলে ক্ষতিগ্রস্ত এলাকায় যাবেন শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ অবলোকন ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমাল : ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়: প্রধানমন্ত্রী সকালেই প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নেবে রেমাল, আছড়ে পড়বে মধ্যরাতে ঘূর্ণিঝড় রেমাল : পায়রা ও মোংলা বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী

দুমকিতে শিশু ধর্ষনে অভিযুক্ত আসামী গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৪  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে ১২ বছরের শিশুকে ধর্ষন মামলার আসামী মোঃ দুলাল খন্দকার (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-৮ সদস্যরা। গতকাল সন্ধ্যায় বরগুনা জেলার ফুলঝুঁড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গত ১৭ আগষ্ট রাতে অভিযুক্ত দুলাল সপ্তম শ্রেনীতে পড়ুয়া শিশুটিকে ঘরে একা পেয়ে তাকে জড়িয়ে ধরে ছবি তোলে। এরপর ভয়ভীতি দেখিয়ে জোর পূবর্ক ধর্ষণ করে এবং  এ ঘটনা কাউকে না বলার জন্য প্রাণনাশের হুমকি দেয়। সর্বশেষ গত ২৮ আগষ্ট শিশুটিকে বিয়ের প্রলোভনে ফের ধর্ষন করে দুলাল। এতে শিশুটি অন্তঃসত্তা হয়ে পরে। হঠাৎ শারীরিক পরিবর্তন দেখা দিলে ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে জানান শিশুটি ২৯ সপ্তাহের অন্তঃসত্তা।  তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে তার বাবাকে ঘটনা খুলে বলে। পরে শিশুটির বাবা অভিযুক্ত দুলালের সাথে কথা বলেন। তিনি শিশুটিকে বিয়ের আশ্বাস দিয়ে সময় ক্ষেপণ করতে থাকেন। এ নিয়ে কয়েক দফা সালিস বৈঠক হলেও কোন ফয়সালা হয়নি। তাই নিরুপায় হয়ে শিশুটির বাবা রবিবার দুপুরে দুলাল খন্দকারকে আসামী করে দুমকি থানায় ধর্ষন মামলা দায়ের করেন।
মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্য আসামীকে গ্রেফতার করে দুমকি থানায় হস্তান্তর করে র‌্যাব।
এ ব্যাপারে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ হান্নান বলেন, আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।