• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়

পটুয়াখালীতে কিশোর গ্যাংয়ের হামলায় শিক্ষার্থীর মৃত্যু

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২০ মার্চ ২০২৪  

পটুয়াখালীর গলাচিপায় কিশোর গ্যাংয়ের হামলায় জিসান (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। জিসান স্থানীয় কেরামত আলী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। মঙ্গলবার (১৯ মার্চ) গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (৮ মার্চ) জিসান বাড়ি থেকে স্থানীয় বটতলা বাজারে যাওয়ার সময় এক কিশোর গ্যাংয়ের সদস্য রাস্তায় ধুলো-বালি উড়িয়ে দ্রুত মোটর সাইকেল চালিয়ে যাচ্ছিল। এ সময় জিসান তাকে মোটর সাইকেল ধীরে চালাতে বললে উভয়ের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল চালক অন্য কিশোর গ্যাং সদস্যদের বটতলা বাজারে জড়ো হতে বলে। পরে জিসান বাজারে পৌঁছালে বাপ্পি, মাহিন, জহিরুল, বেল্লাল, ইছা সহ কিশোর গ্যাংয়ের অন্য সদস্যরা জিসানকে কাঠের গুঁড়ি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। এতে গুরুতর ভাবে আহত হয় জিসান।

পরে স্থানীয়রা আহত জিসানকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করেন। ঢাকায় চিকিৎসা শেষে জিসানকে মঙ্গলবার (১৯ মার্চ) বাড়ি আনা হয়। বাড়িতে ৫-৬ ঘণ্টা অবস্থানের পর জিসান আবার অসুস্থ হয়ে পড়লে তাকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়া হয় এবং সেখানে তার মৃত্যু হয়।  

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফেরদাউস আলম খান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।