• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময়

ট্রাকচালক হত্যা মামলায় প্রধান আসামি গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৯ জুন ২০২৪  

পটুয়াখালীতে ট্রাকচালক আলআমিন হত্যা মামলার প্রধান আসামি মো. শাহিনকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (০৭ জুন) দিনগত রাতে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব-৮ এর মিডিয়া সেল। গ্রেপ্তার শাহিন পটুয়াখালীর দশমিনা উপজেলার খলিশাখালী এলাকার মো. সিদ্দিক হাওলাদারের ছেলে।

মিডিয়া সেলের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চালক আলআমিন (৩৩) গত ১৭ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে ট্রাকে লোহার রড বোঝাই করে চট্টগ্রাম থেকে বরিশালের উদ্দেশে রওয়ানা দেওয়ার কথা ট্রাকের মালিককে ফোন কলে জানান। এরপর ১৮ এপ্রিল রাত ১১টার দিকে চালক আলআমিন ট্রাক নিয়ে পটুয়াখালীর বাউফল থানাধীন কালিশুরি পয়েন্টে পৌঁছানোর কথা জানান ট্রাক মালিককে। তবে ওই ফোন কলের পর আর ট্রাক মালিক ও স্বজনদের কারও সঙ্গে চালক আলআমিনের যোগাযোগ হয়নি।

এদিকে ২০ এপ্রিল পটুয়াখালীর দশমিনা থানাধীন পাতারচর গ্রামের তেতুলিয়া নদী থেকে চালক আলআমিনের বিকৃত মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ শনাক্তের পর আলআমিনের মামা মো. সবুজ বাদী হয়ে দশমিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

থানার দায়িত্বপ্রাপ্ত তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত করে শাহিন হত্যাকাণ্ডের ঘটনায় সম্পৃক্ত বলে নিশ্চিত হন। পরে থানা থেকে শাহিনকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৮ এর অধিনায়কের কাছে একটি অধিযাচন পত্র পাঠায়। এর ধারাবাহিকতায় বরিশাল র‌্যাব-৮ এর সদর কোম্পানি ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি বাড়ায়। পরে আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে র‌্যাব-১১ সদর কোম্পানির সহায়তায় নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা রেললাইন এলাকা থেকে শাহিনকে গ্রেপ্তার করে। পাশাপাশি ট্রাকসহ ট্রাকে থাকা ১৩ টন রডের মধ্যে নয় টন ৬৯৩ কেজি রড উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার শাহিনকে পটুয়াখালী জেলার দশমিনা থানায় হস্তান্তর করা হয়েছে। আর ট্রাক ও ট্রাকে থাকা ১৩ টন রড গায়েব করে ফেলার উদ্দেশে পূর্ব পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।