• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

গলাচিপায় দুর্নীতি দমন কমিশন কর্তৃক শিক্ষা উপকরণ বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

পটুয়াখালীর জেলা সমন্বিত দূর্নীতি দমন কমিশন কর্তৃক গলাচিপা আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

গত সোমবার বিকাল ২ টায় গলাচিপা আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানে, গলাচিপা সরকারী কলেজের অধ্যাক্ষ মো. ফোরকান কবির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা সমন্বিত দূর্নীতি দমন কমিশন এর উপ পরিচালক মো. মোজাহার আলী সরদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটু্যাখালী জেলা সমন্বিত দূর্নীতি দমন কমিশন এর সহকারী পরিদর্শক মো. সাঈদ আনোয়ার। এ সময় গলাচিপা আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হোসেনসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। এ ছাড়া বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের মোট ৫ শত ১৯ জন ছাত্র-ছাত্রীদের মাঝে প্রত্যেককে একটি করে ছাতা বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, বাংলাদেশ দূর্নীতি দমন কমিশনকে তথ্য দিয়ে দূর্নীতি প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা জাতির ভবিষৎ। কাজেই দূর্নীতি প্রতিরোধে তরুন প্রজন্মকে অগ্রনী ভূমিকা পালন করে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান।