• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বাউফলে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  


বাউফল প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে  ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি শুভ জন্মাষ্টমী-২০১৯ উদযাপন করা হয়েছে। 
শুক্রবার (২৩ আগষ্ট) সকাল ১০টার দিকে কালাইয়া  সর্বজনীন সনাতন ধর্মীয় অনুষ্ঠান উদযাপন পরিষদের উদ্যোগে  মদন মোহন জিউর আখড়া বাড়ি মন্দির প্রঙ্গন থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে আলোচনা সভায় মিলিত হয়। 
বাউফল উপজেলা নির্বাহী অফিসার শ্রী পিজুষ চন্দ্র দে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায়  বলেন, যখন পৃথিবীকে অশুভ শক্তি গ্রাস করছিলো। সকল সত্য সুন্দর ও ন্যায়কে ধ্বংস করছিলো তখন সেই অশুভ শক্তিকে দমন করতে কল্যাণ ও শান্তি প্রতিষ্ঠা করতে স্বংয় সৃষ্টিকর্তা শ্রীকৃষ্ণ রূপে পৃথিবীতে আবির্ভাব করে। 
এসময় তিনি বলেন, শ্রীকৃষ্ণের নির্দেশিত পথে আমাদের চলতে হবে। অপরের ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। সকল ধর্মের মানুষ মিলে শান্তির পথে চলতে হবে।

কালাইয়া সনাতন ধর্মীয় উদযাপন পরিষদের সভাপতি অতুল চন্দ্র পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা রাখেন বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, বাউফল থানা অফিসার ইনর্চাজ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান, বাউফল পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম এ.কে.এম আজাদ, বাউফল উপজেলা তথ্য সেবা অফিসার সঙ্গীতা রাণী।