• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বাউফলে ‘মিড ডে মিল’ চালু

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

বাউফল প্রতিনিধিঃ
পটুয়খালীর বাউফল উপজেলার শৌলা- কর্পূরকাঠী দূর্গাচরণ (এস.কে.ডি.সি)  মাধ্যমিক বিদ্যালয়ে ‘মিড ডে মিল’ চালু করা হয়েছে।  

রোববার (২২শে সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে অত্র  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আয়োজনে শিক্ষার্থীদের মাঝে খাবার বিরতণ করে ‘মিড ডে মিল’-এর উদ্বোধন করেন বাউফল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: শহিদুল ইসলাম। 

এসময় উপস্থিত ছিলেন এস.কে.ডি.সি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মহিউদ্দিন খাঁন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শ্যামল বরণ সিকদার, ম্যানেজিং কমিটির সহ-সভাপতি এ.কে.এম আমিরুল ইসলাম হাওলাদার, অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো: নওশেদ আলী, ম্যানেজিং কমিটির সদস্য আবদুল লতিফ, কালাইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মনিবুর রহমান সোহাগ।

এছাড়াও বিদ্যালয়ের সাবেক ও বর্তমান ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আমিরুল ইসলাম জানায়, সরকারের নির্দেশ মোতাবেক স্কুলের ম্যানেজিং কমিটির অর্থায়নে ‘মিড ডে মিল’ চালু করেছে। বিদ্যালয়ের ২৬০জন ছাত্র-ছাত্রীর মাঝে খাবার বিতরণ করা হয়।