• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

বাউফলে সড়ক নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯  


পটুয়াখালীর বাউফলে “ দাশপাড়া ইউনিয়নের  চৌমুহনী থেকে সোনারহাট এবং খেজুরবাড়িয়া থেকে বাউফল ইউনিয়নের  অলিপুরা’ ৫,৩৫০মিটার  কার্পেটিং সড়ক নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ আ.স.ম ফিরোজ। বাউফল উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের আওতায় সড়ক উন্নয়ন প্রকল্পের ব্যয় ধরা হয়  ৪কোটি ৭লাখ টাকা।  শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে উপজেলার দাশপাড়া চৌমহনী এলাকায় ভিত্তি প্রস্তর শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে যোগ দেন তিনি। 
এসময় আ.স.ম ফিরোজ বলেন, বাউফলে একটা সড়ক ছিলো। তাও হেরিং বন (ইটের সলিং)। বর্তমানে বাউফলে ৭০০ কিলোমিটারের বেশি পাকা সড়ক। যাকে কেন্দ্র কেন্দ্র করে মানুষের জীবন মানের উন্নয়ন হয়েছে। সড়কে যানবাহন চালিয়ে হাজার হাজার মানুষ জীবিকা নির্বাহ করছে। 
সভায় বাউফল উপজেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী জহুরুল ইসলামের সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান প্রমূখ।