• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বিদ্যুৎ বিভাগ নিয়ে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী- এমপি শাহজাদা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

দক্ষিনাঞ্চলের জেলা পটুয়াখালী ও বরগুনাসহ পাবনার রূপপুরে র্নিমিত হচ্ছে দেশের বৃহৎ বিদ্যুৎকেন্দ্র।  বিদ্যুতের আলোহীন থাকবেনা একটি মানুষও। শতভাগ বিদ্যুতায়িত করা হবে বাংলাদেশকে। এ লক্ষে বিদ্যুৎ বিভাগ নিয়ে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বিকেল চারটায় পটুয়াখালীর গলাচিপার বিচ্ছিন্ন দ্বীপ ইউনিয়ন চরকাজল, চরবিশ্বাস ও চরবোরহানে পল্লী বিদ্যুতায়ন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা। 
চরকাজল মাধ্যমিক বিদ্যালয় মাঠে চরকাজল ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান রুবেলের সভাপতিত্বে  প্রধান অতিধির বক্তব্যে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার সুফল পাচ্ছে চারিদিকে নদী বেষ্ঠিত গলাচিপার এ তিনটি ইউনিয়ন। এ অঞ্চলের মানুষের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হল। বিদ্যুতের আলোয় আলোকিত হবে দ্বীপ এ জনপদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ, উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মু. নিজাম উদ্দিন, ভোলা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. আবুল বাশার আজাদ, ভোলার চরফ্যাশন পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মিজানুর রহমান, ভোলা পল্লী বিদ্যুৎ বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু সাঈদ, গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কাশী নাথ দত্ত, জেলা আওয়ামী লীগের সদস্য হারুন অর রশিদ মিয়া। 
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 
গলাচিপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মু. নিজাম উদ্দিন বলেন, আমার গ্রামের বাড়ি চরকাজল। গত দশ বছর আগেও স্বপ্নেও ভাবিনি চরকাজলে বিদ্যুৎ আসবে। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃপায় আমরা বিদ্যুৎ পেয়েছি। চরকাজল ও চরবিশ্বাস ইউনিয়নের জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।