• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

কলাপাড়ায় জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্তের অভিযোগে আটক ৪

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

পটুয়াখালীর কলাপাড়ার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামে এক জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (৬ নভেম্বর) দুপুরে স্থানীয়দের সহায়তায় এ চার যুবককে আটক করে পুলিশ।

পরে সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশের আদালতে অভিভাবকের জিম্মায় মুচলেকা দিয়ে আটককৃতদের ছেড়ে দেয়া হয়।

আটককৃতরা হলো লোন্দা গ্রামের দেলোয়ার হোসেন খানের ছেলে সজিব, ফেরদৌস, সুজন ও তাপ বিদ্যুত কেন্দ্রের শ্রমিক বিল্লাহ।

জানা যায়, বুধবার সকালে লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে ওই ছাত্রী পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে কাগজে মোবাইল নম্বর লিখে ছুড়ে দিয়ে প্রেম নিবেদন করে লোন্দা গ্রামের দেলোয়ার হোসেন খানের ছেলে সজিব। এ সময় তার সাথে ছিল দুই ভাই ফেরদৌস, সুজন ও তাপ বিদ্যুত কেন্দ্রের শ্রমিক বিল্লাহ।

পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে স্কুলছাত্রী বিষয়টি স্থানীয় গ্রামবাসীদের এবং বাবা-মাকে জানায়।

পরে স্কুলছাত্রীর বাবা বিষয়টি স্থানীয় ইউপি সদস্য রাসেল মৃধা জানালে তিনি কলাপাড়া থানা পুলিশকে ঘটনাটি জানান। তাৎক্ষণিক পুলিশ চার যুবককে আটক করে।

আটক যুবকদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভবিষতে আর উত্ত্যক্ত করবে না জানিয়ে সজিব, ফেরদৌস ও সুজনের পিতা দেলোয়ার হোসেন খান মুচলেকা দিলে তাদের ছেড়ে দেয়া হয়।

স্কুলছাত্রীর বাবা জানায়, বিভিন্ন সময় সজিব ও তার সহযোগীরা তার মেয়েকে উত্ত্যক্ত করতো।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ জানান, সজিব ও তার সহযোগীরা ভবিষ্যতে কিশোরীকে আর উত্ত্যক্ত করবে না এমন মুচলেকা দেয়ায় অভিভাবকের জিম্মায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।