• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বাউফলে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৯  

বাউফলে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন
পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে বাউফলে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়। 
শনিবার বিকাল ৪টার দিকে দক্ষিণাঞ্চলের  বৃহৎ কালাইয়া বন্দর বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করেন কমিউনিটি পুলিশিং সভার সভাপতি ও  কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা। 
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান। 
স্বাগত বক্তৃতায় ফয়সাল আহম্মেদ বলেন, পুলিশের একার পক্ষে সামাজিক অপরাধ প্রবণতা কমিয়ে আনা সম্ভব না। আমাদের সকলের ঐক্যবদ্ধ ভাবে চেষ্টা করতে হবে। পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করতে হবে। 
প্রধান অতিথি ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সমাজকে মাদক মুক্ত করতে আমরা পুলিশ প্রশাসন বদ্ধ পরিকর। পুলিশি সেবা আপনাদের দরজায় নিয়ে আসতে আজকের এই কার্যালয়ের উদ্বোধন। আপনারা আমাদের তথ্য দিয়ে সাহায্য করবেন, আমরা আপনাদের সেবা দিবো। 

তিনি আরো বলেন, পিতা মাতা যদি সচেতন না হয় তাহলে চেয়ারম্যান মেম্বার আর পুলিশের পক্ষে সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব না। আপনার সন্তান কি করে? কার সাথে মিশে? কোথায় যায়? সেদিকে খেয়াল রাখুন। অস্বাভাবিক কিছু চোখে পড়লে আমাদের জানান। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিট অফিসার এস.আই আশিকুর রহমান, সিনিয়ার সাংবাদিক অতুল চন্দ্র পাল, ইউপি সদস্য ফরকরুল ইসলাম ফোরকান, মো: ফিরোজ আলম হাওলাদার ও কামাল মৃধা। 
আরো উপস্থিত ছিলেন শিক্ষক সাংবাদিক রাজনীতিক ও সামাজিক ব্যক্তিবর্গ চৌকিদার দফাদার ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।